চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে তিন যুবককে ধরে নয়ে গেছে বিএসএফ


 চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চৌকা সীমান্ত থেকে বিএসএফ তিন বাংলাদেশি যুবককে শুক্রবার ভোর রাতে ধরে নিয়ে গেছে। এ ঘটনায় সন্ধ্যায় বিজিবি ও বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত হলেও ফেরত পাওয়া যায়নি বাংলাদেশি যুবকদের।
বিএসএফের হাতে ধরা পড়া যুবকরা হচ্ছেন_শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের পারচৌকা গ্রামের মহাসিন আলীর ছেলে জাকির আহম্মেদ (৩৫), বালুটুঙ্গি গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে লিয়াকত হোসেন (৩০) ও হবিগঞ্জ জেলার বানিয়াচর গ্রামের ইয়াকুব আলীর ছেলে আবদুল গফুর (২৫)।
বিজিবি জানায়, চৌকা সীমান্তের ১৭২/১ পিলারের কাছ দিয়ে উলি্লখিত যুবকরা ভারতীয় ভূখণ্ডে ঢুকে পড়লে ভারতের মালদা জেলার ১২৩ দৌলতপুর বিএসএফ ক্যাম্পের জওয়ানরা ভোর রাতে তাঁদের আটক করে নিয়ে যায়। খবর পেয়ে শনিবার সন্ধ্যায় বিজিবি এ ঘটনার প্রতিবাদ জানায় বিএসএফের কাছে। সন্ধ্যা সাড়ে ৬টা থেকে পৌনে ৭টা পর্যন্ত চৌকা সীমান্তের জিরো লাইনে অনুষ্ঠিত পতাকা বৈঠকে বিজিবির পক্ষ থেকে প্রতিবাদ জানানো হয়। পতাকা বৈঠক শেষে বিজিবির মনাকষা সীমান্ত ফাঁড়ির কম্পানি কমান্ডার আবদুল গফুর জানান, বৈঠকে বিএসএফের পক্ষ থেকে বলা হয়, আটক হওয়া যুবকদের ভারতীয় পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
Post a Comment